মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদের পর সরকার পতনের কঠোর কর্মসূচী : দুলু

Paris
Update : শনিবার, ১৬ এপ্রিল, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিবএনপি’র ঘাটি হলেও বিগম কমিটির আমলে রাজশাহী মহানগরীতে কোন সংংগঠনিক তৎপরতা ছিলোনা। মহানগরীতে কোন কমিটি না থাকায় এই অবস্থার সৃষ্টি হয়েছে। যাহা পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারকে রহমান জানেন। এর ফলে রাজশাহীর বিএনপিকে চাঙ্গা ও সুসংগঠিত কররে তারেক রহমান এই আহবায়ক কমিটি গঠন করে দেন।

গতকাল শুক্রবার বাদ জুম্মা রাজশাহী মহানগর বিএনপি’র আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে দলকে গতিশীল করতে এবং তিনবারের সফল সাবেক প্রধানমন্ত্রী দেশন্রেথী বেগম খালেদা জিয়ার সুস্থাতা কামনা করে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু এই কথা বলেন।

সভায় সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এরশাদ আলী ঈশা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত। বিশেষ অতিথি ছিলেন সদস্য সচিব মামুনুর রশিদ মামুন।

যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শাফিক এর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক ওয়ালিউল হক রানা, আসলাম সরকার ও বজলুল হক মন্টুসহ আহবায়ক কমিটির সকল সদস্য, মহানগর যুবদল, ছাত্রদল ও অঙ্গ ও সহেযাগি সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris