মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাগমারায় আ’লীগ নেতৃবৃন্দের সাথে এমপি এনামুল হকের ইফতার ও দোয়া মাহফিল

Paris
Update : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে এমপি এনামুল হকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার এ উপলক্ষে উপজেলার সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও মেয়র আবব্দুল মালেক মন্ডল, মতিউর রহমান টুকু, আহসান হাবিব। অন্যান্যের উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা প্রকৌশলী খলিলুর রহমান,

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আফতাব উদ্দীন আবুল, রিয়াজ উদ্দীন আহমেদ, জাহাঙ্গীর আলম হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মকবুল হোসেন, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, আল মামুন, জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু প্রমুখ।

এ সময় উপজেলা, ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্ববর্তী আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মসজিদের ইমাম হাবিবুর রহমান।


আরোও অন্যান্য খবর
Paris