শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

সেই বাস চালকের জামিন না হওয়ায় হঠাৎ রাস্তা অবরোধ

Paris
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে রাস্তা অবরোধ করে রেখেছে সড়ক বাস শ্রমিকরা। রাজশাহীর কাটাখালিতে হানিফ পরিবহনের বাসের সঙ্গে মাইক্রোবাস দুর্ঘটনায় ১৮ জন নিহতের ঘটনায় গ্রেপ্তারকৃত বাস চালকের আজ জামিন না হওয়া রাস্তা অবরোধ করেন শ্রমিকরা। দেশের আইনকে বৃদ্ধাঙ্গুলি দিয়ে বাস শ্রমিকরা একের পর এক এই ধরনের কর্মসূচি পালন করে আসছে। আর তাতে ভোগান্তি পোহাতে হচ্ছে সাধারণ মানুষকে। আজও হঠাৎ সড়ক অবরোধ করে রাখায় বিচিলিত হয়ে পড়েন যাত্রীরা। যারা দিনের বেলা বিভিন্ন গন্তব্যস্থলে যাওয়ার জন্য আগেই প্রস্তুতি রেখেছিলেন।

ঘন্টা খানেক পরে যদিও অবরোধ তুলে নেয় শ্রমিকরা। তবে চালকের জামিন নিয়ে তারা জেলা প্রশাসকের সঙ্গে বৈঠক করবেন। ওই বৈঠক সফল না হলে আবারও বৃহত্তর কর্মসূচি দিবেন বলে জানিয়েছেন তারা। এর আগে গত শুক্রবার বাস ধর্মঘটের ডাক দিয়ে পরে সরে আসা হয়। প্রত্যক্ষদর্শীরা জানায়, বেলা সাড়ে ১২টার দিকে হঠাৎ নগরীর শিরোইল বাসস্ট্যান্ড ও ভদ্রায় অস্থায়ী বাসস্ট্যান্ডের সামনে রাস্তায় বাস দাঁড় করিয়ে অবরোধ করে রাখেন শ্রমিকরা। এতে অন্যান্য যান চলাচল বন্ধ হয়ে যায়। নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ চেষ্টা করছে।


আরোও অন্যান্য খবর
Paris