শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে এক কৃষকের মৃত্যু

Paris
Update : বুধবার, ৩০ মার্চ, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু হয়েছে। নিহত ওই কৃষকের নাম মফিজ উদ্দীন (৫৬)। তিনি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সারন্দি গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে। স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে বাড়ির পাশে নিজেদের পান বরজ সেচ দেয়ার উদ্দেশ্যে বিদ্যুতের লুজতার হাতে নিয়ে বের হয়। নির্দিষ্ট স্থানে পৌঁছার আগেই ওই তারে বিদ্যুৎ চলে আসে। হাতে জড়ানো বিদ্যুতের তারে কোন লিকেজ থাকার কারনে বিদ্যুতে ধরে ফেলে তাকে। সে সময় ওই স্থানে কেউ না থাকায় ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়।

দীর্ঘ সময় পার হলেও তার খবর না পেয়ে পরিবারের লোকজন পান বরজের দিকে যেতে থাকেন। পান বরজে যাওয়ার পথে দেখতে পান তিনি বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছেন। পরে খবর পেয়ে পুলিশ এবং স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান সাফিকুল ইসলাম সাফি ঘটনাস্থলে পৌঁছান। বিদ্যুতিক ঘটনায় মৃত্যু হওয়ায় কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। পরে বেলা ২ টায় পারিবারিক ভাবে মফিজ উদ্দীনের লাশ দাফন করা হয়েছে। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ বলেন, কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris