রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বাংলাদেশ-ভারত সাংস্কৃতিক মিলনমেলা সফল হওয়ায় মেয়রের ধন্যবাদ জ্ঞাপন

Paris
Update : বুধবার, ২ মার্চ, ২০২২

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহীতে ৪ দিনব্যাপী বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা-২০২২ সফল হওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন সাংস্কৃতিক মিলনমেলার প্রস্তুতি কমিটির আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মঙ্গলবার এক বিবৃতিতে এই ধন্যবাদ জ্ঞাপন করেন রাসিক মেয়র। বিবৃতিতে রাসিক মেয়র বলেন, ‘গত ২৫ থেকে ২৮ ফেব্রুয়ারি ২০২২ রাজশাহীতে অনুষ্ঠিত হলো ৪ দিনব্যাপী বাংলাদেশ-ভারত ৫ম সাংস্কৃতিক মিলনমেলা ২০২২।

এই অনুষ্ঠানমালা সফল হয়েছে সর্বস্তরের জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে। এই মিলনমেলা সফল করার জন্য প্রিয় রাজনৈতিক নেতৃবৃন্দ, মন্ত্রী পরিষদ ও জাতীয় সংসদের মাননীয় সদস্যবৃন্দ, সিভিল ও পুলিশ প্রশাসনের সদস্যসৃন্দ, গণমাধ্যম কর্মীগণ, আমন্ত্রিত ভারতীয় অতিথিবৃন্দ, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বগণ, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, রাজশাহী কলেজ কর্তৃপক্ষ এবং রাজশাহী বিভাগের সর্বস্তরের শুভানুধ্যায়ীবৃন্দ সর্বোচ্চ সহযোগিতা করেছেন।

তার ফলে এই মিলনমেলা সত্যিকার অর্থেই জনগণের উৎসবে পরিণত হয়েছিল। ফলত একই সঙ্গে রাজশাহীবাসীর গৌরব ও কৃতিত্ব সারাদেশে অনুরণিত হয়েছে। তাই সানন্দে আমি সংশ্লিষ্ট সকলের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক’।


আরোও অন্যান্য খবর
Paris