সোমবার

১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিবগঞ্জে যুবলীগ নেতার পরিবারের ওপর হামলা

Paris
Update : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক যুবলীগ নেতাসহ তার পরিবারের সদস্যদের ওপর হামলা চালিয়ে জখমের অভিযোগ উঠেছে স্থানীয় এক বিএনপি নেতার বিরুদ্ধে। গতকাল সোমবার বিকেলে এ তথ্য জানান বিনোদপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা কফুল উদ্দিন। এর আগে শুক্রবার উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ মুরাদটোলা এলাকায় এ ঘটনা ঘটে। এনিয়ে কফুল উদ্দিন বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি এজাহার দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে- পূর্ব শত্রুতার জেরে গত ২৫ ফেব্রুয়ারী বিনোদপুর ইউনিয়নের কালিগঞ্জ মুরাদটোলা এলাকার দুখু মন্ডলের ছেলে ও বিনোদপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দুরুল ইসলামের নেতৃত্বে ১০-১২ জন ব্যক্তি দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে যুবলীগ নেতা কফুল উদ্দিনের সহোদর ভাই আবদুস সামাদ ও তার স্ত্রী রেহেনা বেগমের ওপর হামলা চালায়। এ সময় যুবলীগ নেতা কফুল উদ্দিন এগিয়ে আসলে তার ওপর হামলা চালায় তারা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানে রেহেনা বেগমের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি ১ নম্বর ওয়ার্ডের ১০ বেডে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে জানতে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, এ ঘটনায় তিনি কিছু জানেন না।


আরোও অন্যান্য খবর
Paris