রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

তথ্য অধিদফতরের শুদ্ধাচার পুরস্কার প্রদান

Paris
Update : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২

তথ্যবিবরণী : তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন তথ্য অধিদফতর ২০২০-২১ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করেছে। গতকাল সোমবার প্রধান তথ্য অফিসার মো. শাহেনুর মিয়া আঞ্চলিক তথ্য অফিসমূহের সঙ্গে ভার্চুয়ালি যুক্ত হয়ে নির্বাচিতদের পুরস্কার বিতরণ করেন। তথ্য অধিদফতরের কর্মচারীদের মধ্যে ৩য় থেকে ১০ম গ্রেডের ১ জন এবং ১১ থেকে ২০তম গ্রেডের ১ জন কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কারে প্রদান করা হয়।

আঞ্চলিক তথ্য অফিসসমূহের অফিস প্রধান, ৪র্থ থেকে ১০ম গ্রেডের ১ জন এবং ১১ থেকে ২০ম গ্রেডের ১ জনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। অফিস প্রধান ক্যাটাগরিতে রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার মোঃ তৌহিদুজ্জামান এবং ১১ থেকে ২০তম গ্রেডের কর্মচারীদের মধ্যে একই অফিসের দপ্তরী মোঃ আকবর আলী এ বছর শুদ্ধাচার পুরস্কার পেয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris