রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বাগমারার বিলশনি মৎস্যজীবী সমিতির কমিটি গঠন

Paris
Update : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারার বিলশনি মৎস্যজীবী সমবায় সমিতির লিমিটেডের বিশেষ সাধারণ সভা গতকাল শুক্রবার সকালে উপজেলা বিআরডিপির হলরুমে অনুষ্ঠিত হয়েছে। সমিতির নির্বাচন উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি কমেশ আলী। বক্তব্য রাখেন সদস্য শাহাদত হোসেন, আব্দুস সালাম।

সভা শেষে তৃতীয়বারের মতো মামুনুর রশিদকে সভাপতি ও হেলাল উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ছয় সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যরা হলেন সহসভাপতি সেকেন্দার আলী, নির্বাহী সদস্য নূর মোহাম্মদ, দেলোয়ার হোসেন ও আজাহার আলী। তিন বছরের জন্য নতুন কমিটি সমিতির কার্যক্রম পরিচালনা করবে। এনিয়ে মামুনুর রশিদ তিনবার সভাপতি নির্বাচিত হলেন। তাঁর নেতৃত্বে মৎস্যচাষ করে সমিতির সদস্যরা লাভবান হয়েছেন।


আরোও অন্যান্য খবর
Paris