মঙ্গলবার

২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক আমাদের রাজশাহী’র যুগপূর্তি উদযাপিত হলো কেক কেটে ঘরোয়া পরিবেশে

Paris
Update : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২

স্টাফ রিপোর্টার : গতকাল ২৩ ফেব্রুয়ারি রোজ বুধবার রাজশাহী থেকে প্রকাশিত পাঠক নন্দিত দৈনিক আমাদের রাজশাহী পত্রিকা কেক কেটে একযুগ পূর্তি অনুষ্ঠান ঘরোয়াভাবে পালন করা হয়। দেশে চলমান মহামারি করোনা ভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের বিষয়টি মাথায় রেখে স্বল্প পরিসরে পত্রিকার কার্যালয়ে ঘরোয়াভাবে পালিত হলো যুগপূর্তি অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে পত্রিকার প্রকাশক ও সম্পাদক আফজাল হোসেন সকলকে নিয়ে কেক কেটে পালন করলেন যুগপূর্তি অনুষ্ঠান।

এসময় উপস্থিত ছিলেন, বার্তা সম্পাদক জিয়াউল হক জিয়া, সিনিয়র রিপোর্টার ইসমাইল হোসেন হুমায়ন, বিশেষ প্রতিনিধি শাহরিয়ার অন্তু, চীফ ফটো-সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, স্টাফ রিপোর্টার শাহানুর রহমান রানা, স্টাফ রিপোর্টার সোহাগ হোসেন, ফটো সাংবাদিক শামিউল ইসলাম শামিম, পবা প্রতিনিধি ইউসুফ আলী চৌধুরী, সার্কুলেশন ম্যানেজার ইমাম, মাসুদ রানা, শাহীন ও সাব্বিরসহ পত্রিকার অন্যান্য স্টাফগণ। এছাড়াও উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন, তালন্দ ললিত মহন ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল ও দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার নিয়মিত কলাম লেখক ড. মো. জসিম উদ্দীন মৃধা।

কেক কাটার পূর্বে পত্রিকার সম্পাদক সকলকে শুভেচ্ছা জানান। এছাড়াও তিনি প্রত্যেককে ন্যায় ও নিষ্ঠার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের আহ্বান জানান। পত্রিকাকে আরো বেশি পাঠক নন্দিত ও তথ্যবহুল করতে যুগের চাহিদার সাথে তাল মিলিয়ে প্রিন্ট ভার্সন এর পাশাপাশি অনলাইন ভার্সনেও নিয়মিত তথ্যসেবা দিয়ে যাচ্ছে দৈনিক আমাদের রাজশাহী। ন্যায় ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে অনেক আগেই পাঠক প্রিয়তা অর্জন করেছে স্থানীয় এই পত্রিকাটি। উল্লেখ্য ২০১০ সালে ২৩ ফেব্রয়ারি দৈনিক আমাদের রাজশাহী পত্রিকাটি প্রকাশ হয়।


আরোও অন্যান্য খবর
Paris