শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি রাজশাহী কেন্দ্রীয় শহীদ মিনার করবে জেলা পরিষদ ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা

দুর্গাপুরের ফার্নিচার রাজুর স্বপ্ন আগুনে পুড়ে ছাই!

Paris
Update : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

মোবারক হোসেন শিশির : স্বপ্ন দেখেছিলেন সৎ পথে পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জন করে বড় হওয়ার। আল্লাহ তায়ালা রাজুর স্বপ্নটার অনেকটাই প্রতিফলন ঘটিখিয়েছেন। রাজু আহম্মেদ কাঠমিস্ত্রি থেকে ফার্নিচার মালিক হয়েছেন। ফার্নিচারের দোকানে রকমারি আসবাবপত্র সাজিয়ে দিব্বি ভালোভাবে ব্যবসা চালিয়ে যাচ্ছেন। বলছিলাম রাজশাহীর দুর্গাপুর উপজেলার জামতলা মোড় এর ফার্নিচার ব্যবসায়ী রাজু আহমেদের কথা। হঠাৎ গতকাল মঙ্গলবার সন্ধায় শর্টসার্কিটের আগুন লেগে নিমিষেই পুড়ে ছাই হয়ে গেল রাজু স্বপ্ন। আগুনে পুড়ে ছাই হয়ে গেল রাজু আহমেদের ফার্নিচারের প্রায় ৮ লক্ষ টাকার মেশিনারিজ ও আসবাবপত্র।

ঘটনাস্থল পরিদর্শন করেছে উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. সোহেল রানা ও দুর্গাপুর থানা অফিসার ইনচার্জ হাশমত আলী। ঘটনার প্রত্যক্ষদর্শী আসলাম আলী বলেন, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হঠাৎ ফার্নিচারে দাও দাও করে আগুন জ্বলতে থাকে। তিনি দ্রুত দুর্গাপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও দুর্গাপুর থানা পুলিশকে এর খবর দিলে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশ ও স্থানীয় স্বেচ্ছাসেবকদের সহযোগিতায় প্রায় ৩০ মিনিট প্রানপনচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

এর মধ্যেই ফার্নিচারের মেশিনারিজ ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ বিষয়ে দূর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে বলে জানান দুর্গাপুর থানা পুলিশ। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ফার্নিচারের আগুন লাগার ঘটনা শুনেছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। ফায়ার সার্ভিসের কর্মকর্তাদের সাথে কথা বলে জানা গেছে শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।


আরোও অন্যান্য খবর
Paris