শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমেরিকায় একসঙ্গে শাকিব খান-নারগিস

Paris
Update : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

এফএনএস : বলিউডের নারগিস ফাখরি এবং ঢালিউডের শাকিব খানকে আবারও একসঙ্গে দেখা যাবে। আগামী ৪ ডিসেম্বর যুক্তরাস্ট্রে অনুষ্ঠিত হচ্ছে ১৯তম ঢালিউড অ্যাওয়ার্ড। এ অ্যাওয়ার্ডেই একই মঞ্চে হাজির হচ্ছেন তারা দু’জন। এর আগে ২০১৯ সালে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে টিএম ফিল্মস নামে একটি সিনেমা প্রযোজনা সংস্থার যাত্রা শুরুর দিনে বলিউড থেকে এসেছিলেন নারগিস ফাখরি। সেই মঞ্চে হাজির ছিলেন শাকিব খানসহ ঢাকার একাঝাঁক তারকা।

সেই মঞ্চে একসঙ্গে প্রথমবার দেখা যায় শাকিব-ফাখরিকে। সে সময় টিএম ফিল্মস থেকে শাকিব-ফাখরিকে জুটি করে একটি ছবি নির্মাণেরও আওয়াজ উঠে। কিন্তু পরবর্তীতে টিএম ফিল্মসের কোনো কার্যক্রম আর চোখে পড়েনি। তাদের নিয়ে সিনেমাও আর নির্মাণ হয়নি। দুই বছর আবারও একমঞ্চে হাজির হচ্ছেন তারা। নিউইয়র্কের জ্যামাইকা শহরের অ্যামাজুরা কনসার্ট হলে অনুষ্ঠিত হবে ঢালিউড অ্যাওয়ার্ডের তারকাবহুল এ অনুষ্ঠান।

এতে অংশ নিচ্ছেন বাংলাদেশের অনেক তারকারা। তাদের মধ্যে রয়েছেন শবনম বুবলী, বিদ্যা সিনহা মিম, বাপ্পি চৌধুরী, শিরিন শিলা, আমান রেজাসহ অনেকেই। অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আগে ৩ ডিসেম্বর গালা নাইটে রেড কার্পেটে হাঁটবেন তারকারা। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পুরস্কার গ্রহণের পাশাপাশি জমকালো এ আয়োজনে পারফর্ম করবেন তারকারা।


আরোও অন্যান্য খবর
Paris