বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

নেইমারকে এই বছর আর মাঠে দেখা যাবে না

Paris
Update : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

এফএনএস : দীর্ঘ প্রতিক্ষার পর সের্হিও রামোসের অভিষেক, গোল না পেলেও প্লে-মেকারের ভূমিকায় দারুণ সফল লিওনেল মেসি। দলও ৩-১ গোলে জয় পেয়েছে। তবু, রোববার ম্যাচের পর পিএসজি সমর্থক ও টিম ম্যানেজম্যান্ট ঠিক খুশি হতে পারছে না। কারণ, তাদের দলের অন্যতম সেরা তারকা নেইমার যে চোট পেয়ে ছিটকে গেছেন। কাল ম্যাচের পর অবশ্য জানা যায়নি ব্রাজিলিয়ান সুপারস্টারের চোট কতটা গুরুত্বর। তবে সোমবার কিছুটা আভাস পাওয়া যাচ্ছে। ফরাসি সংবাদমাধ্যমগুলোর তথ্যমতে, অন্তত ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে। নেইমারকে আরও পরীক্ষা করানো হবে।

এর পরই জানা যাবে ঠিক কতদিন তার সার্ভিস পাবে না পিএসজি। তবে এটা অন্তত নিশ্চিতভাবে বলে দেওয়া যায় যে, চলমান ২০২১ সালে আর খেলা হবে না নেইমারের। রোববার সেঁত এতিয়েনের বিপক্ষে ম্যাচের ৮৪ মিনিটের সময় ইভান মাকোর ট্যাকল থেকে বাঁচতে লাফ দিয়েছিলেন নেইমার। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে তার বাঁ পা মাকোর ডান পায়ের ওপর বেকায়দাভাবে পড়ে।

তাল সামলাতে না পারায় সঙ্গে সঙ্গেই নেইমারের গোড়ালি বেঁকে যায়। মুহুর্তের মধ্যেই ব্যাথায় চিৎকার দিয়ে ওঠেন নেইমার। তার চোখ বেয়ে পানিও পড়েছে এবং পরে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় ব্রাজিলিয়ান তারকাকে। আরএমসি স্পোর্ত জানিয়েছে, রোববার চোট পাওয়ার সঙ্গে সঙ্গেই স্ক্যান করানোর পর পিএসজির চিকিৎসক জানান, নেইমারের মোচড়টা গুরুত্বর। অন্তত দেড় মাস মাঠের বাইরে থাকতে হবে তাকে এবং খেলতে পারবেন না পিএসজির আসন্ন ছয়টি ম্যাচ।


আরোও অন্যান্য খবর
Paris