শনিবার

২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী নগরীর বনলতা হোটেলে অভিযান, মালিকসহ ১৭ জন আটক বাইডেনকে সরে দাঁড়ানোর আহ্বান জোরালো হচ্ছে ধানের দাম বেশি-ঈদের ছুটির অজুহাতে চালের বাজার চড়া প্রাক্-প্রাথমিক শিক্ষা দুই বছর করার পরিকল্পনার কথা জানালেন প্রধানমন্ত্রী বাংলাদেশে প্রবেশের জন্য সীমান্তের ওপারে জড়ো হয়েছে হাজারো রোহিঙ্গা নাচোলে আমবাগান পরিদর্শন করলেন ১৩ দেশের রাষ্ট্রদূত বাঘায় বাবুল হত্যাকান্ড নিয়ে এমপি শাহরিয়ারের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত, ঈর্শাপরায়ণ : মেয়র লিটন বাঘায় আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় চেয়ারম্যানসহ ৭ আসামীর রিমান্ড মঞ্জুর পবিত্র কাবাঘর সংরক্ষণের দায়িত্ব পেলেন যিনি ৪১০ মিলিয়ন বছর আগে ‘ফুটন্ত শিলা’ যেভাবে মঙ্গোলিয়ায় মহাসাগর সৃষ্টি করেছিলো

আত্রাইয়ের শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

Paris
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর আত্রাইয়ে অভিযান চালিয়ে এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ইমদাদুল হক জনি নিষিদ্ধ ঘোষিত পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টি-এমএল’র সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে বেশ কয়েকটি হত্যা ও চাঁদাবাজীর মামলা আছে। গতকাল রোববার বেলা ১২টায় জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া।

এসময় পুলিশ সুপার জানান, শীর্ষ সন্ত্রাসী জনি সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে এলাকায় রাষ্ট্রবিরোধী ও সন্ত্রাসী বাহীনি গড়ে তোলার অপচেষ্টা করে। পাশাপাশি চাঁদাবাজী করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় বেশকিছু আলামত জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতারকৃতকে রিমান্ড আবেদন করবে জানায় পুলিশ। এসময় সংবাদ সম্মেলনে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris