বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

বাঘায় ল্যাপটপ পেয়ে কাঁদলেন দরিদ্র ছাত্র দুলাল

Paris
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

এফএনএস : রাজশাহীর বাঘা উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতানের নিজস্ব অর্থায়নে এক দরিদ্র ছাত্রকে ল্যাপটপ উপহার দেওয়া হয়েছে। এই ল্যাপটপ হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে হাইমাউ করে কেটে উঠলেন। রোববার দুপুরে এই ল্যাপটপ উপহার হিসেবে প্রদান করা হয়। দুলাল হোসেন বাঘা শাহদৌলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্র। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুলাল হোসেনের ১৩ বছর আগে তার পিতা-মাতাকে হারিয়েছে।

সে কৃষি কাজ ও বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারীর হিসেবে কাজ করে পড়ালেখা চালিয়ে যাচ্ছেন। আধুনিক প্রযুক্তিতে অভাব ও দারিদ্রতা মধ্যে তার স্বপ্ন ছিল একটি কম্পিউটারের। কিন্তু অর্থাভাবে কিনতে পারেনি। হটাৎ একদিন চা খেতে এসে মেধাবী দুলাল হোসেনের কষ্টের কথা চা-কফি হাউজের মালিক বাদশা আলমের কাছে জানতে পারেন উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান। পরে তার সাথে কথা বলে রোববার দুপুরে বাদশা কফি হাউজ চত্বরে দুলাল হোসেনের হাতে তুলে দেয়া হয় ব্যাগসহ ল্যাপটপ।

এ সময় ল্যাপটপ পেয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন দুলাল হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, সমাজ সেবা অফিসার আরিফুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় অফিসার ইমরান আলী, আনছার ভিডিপি অফিসার মিলন কুমার দাস, কৃষিবিদ কামরুল ইসলাম প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris