বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

বদলগাছীতে জাল ভোট দেয়ার সময় এক যুবক আটক

Paris
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার সময় এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল রোববার বেলা আড়াইটায় মিঠাপুর ইউনিয়নের রহিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে থেকে শামিম হোসেন নামে ওই যুবককে আটক করে পুলিশ। আটক শামিম হোসেন উপজেলার রহিমপুর গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে। এ বিষয়ে ওই কেন্দ্রের পিজাইডিং অফিসার মোসারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরের কিছু পর ওই যুবকসহ বেশ কিছু লোকজন কেন্দ্রে ঢুকে ব্যালট পেপার নিয়ে জাল ভোট দেওয়া শুরু করে।

এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে প্রশাসনকে জানানো হয়। পরে পুলিশ কেন্দ্রে আসলে তারা পালিয়ে যাওয়ায়র সময় শামিম হোসেন নামে ওই যুবককে আটক করে পুলিশ। তিনি আরও জানান, এঘটনায় সাময়িক ভাবে ভোট গ্রহণ কিছুটা সময় বন্ধ ছিলো। তবে বর্তমানে কেন্দ্রে কোন ঝামেলা নেই। সুন্দর পরিবেশ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris