বুধবার

২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
বগুড়া কারাগারের ছাদ ফুটো করে চার ফাঁসির আসামির পলায়ন, পরে আটক শহীদ এএইচএম কামারুজ্জামানের বর্ণাঢ্য জীবন, আজ জন্মবার্ষিকী নাচোলে ইলামিত্র সংগ্রহশালা পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার আগামী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : প্রতিমন্ত্রী শেখ হাসিনা দেশ বিক্রি করে না : প্রধানমন্ত্রী দিল্লি সফর অত্যন্ত ফলপ্রসূ হয়েছে : প্রধানমন্ত্রী বাইডেন-ট্রাম্প মুখোমুখি বিতর্কে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস, গুরুত্ব পাবে মানসিক যোগ্যতা যুক্তরাষ্ট্রের সঙ্গে চুক্তি, মুক্তি পেলেন জুলিয়ান অ্যাসাঞ্জ নাটোরে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি নাটোরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্ণামেন্ট শুরু

ধামইরহাটে ডোবায় পড়ে শিশুর মৃৃত্যু

Paris
Update : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

ধামইরহাট থেকে প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে ডোবার পানিতে পড়ে দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুর সাড়ে ১২টার দিকে ওই ডোবা থেকে শিশু সানজিদা খাতুনের লাশ উদ্ধার করা হয়। নিহত সানজিদা উপজেলার আলমপুর ইউনিয়নের বীরগ্রাম মোল্লাপাড়া গ্রামের আলাল হোসেনের মেয়ে। নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শিশুটির মাসহ পরিবারের অন্য লোকজন আমন ধান কাটামাড়াই নিয়ে ব্যস্ত থাকায় সকলের অজান্তে সানজিদা বাড়ীর সামনে একটি ডোবার পার্শে খেলতে যায়। খেলার এক পর্যায়ে সে পানিতে পড়ে যায়।

পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুজির পর শিশুটির মা ডোবার পানি থেকে সানজিদা উদ্ধার করে। তাৎক্ষনিক তাকে স্থানীয় পল্লী চিকিৎসকের নিকট নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ কেএম রাকিবুল হুদা বলেন, খবর জানার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোন অভিযোগ না থাকার সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris