রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

এসআই নিয়োগ পরীক্ষা শুরু ৪ ডিসেম্বর

Paris
Update : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

এফএনএস : পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (এসআই) নিরস্ত্র পদে নিয়োগের জন্য শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা আগামী ৪ থেকে ১৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। গতকাল শুক্রবার সকালে পুলিশ হেডকোয়ার্টার্স থেকে এ তথ্য জানানো হয়।

এআইজি মিডিয়া মো. কামরুজ্জামান জানান, এসআই পদে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা ৩ থেকে ৫ জানুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে। এই বিষয়ে যে কোনো তথ্য www.police.gov.bd-তে পাওয়া যাবে। পরীক্ষা চলাকালীন কোন ধরনের পরিবর্তন হলে তাও পরবর্তীতে জানানো হবে।


আরোও অন্যান্য খবর
Paris