রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

রাকাবের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আসাদুজ্জামান

Paris
Update : বুধবার, ১০ নভেম্বর, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : সম্প্রতি অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপন বলে আসাদুজ্জামান উপ-ব্যবস্থাপনা পরিচালক পদে পদোন্নতি পেয়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক-এ যোগদান করেছেন। বর্তমান দায়িত্ব গ্রহণের পূর্বে তিনি জনতা ব্যাংক লিমিটেড প্রধান কার্যালয়ের রিস্ক ম্যানেজমেন্ট ডিভিশনে মহাব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৯ সালে পল্লী ঋণ কর্মকর্তা হিসেবে জনতা ব্যাংকে যোগদানে মাধ্যমে তাঁর কর্মজীবন শুরু করেন।

জনতা ব্যাংকে চাকুরীকালীন সময়ে তিনি ব্যাংকের একাধিক আঞ্চলিক অফিস, এরিয়া অফিস, বিভাগীয় অফিস ও প্রধান কার্যালয়সহ শাখা ব্যবস্থাপক ও এরিয়া প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্বাবিদ্যালয় হতে স্নাতক এবং পরবর্তীতে ফিন্যান্স ও একাউন্টিং বিষয়ে এমবিএ ডিগ্রী অর্জন করেন। জনাব মোঃ আসাদুজ্জামান দেশে ও বিদেশে অনুষ্ঠিত বিভিন্ন কর্মশালা, সেমিনার ও সিম্পোজিয়ামে অংশগ্রহণ করেন।


আরোও অন্যান্য খবর
Paris