সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

রাজশাহী নগরসহ মহিলা দলের ৩ কমিটি ঘোষণা

Paris
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

এফএনএস : বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের রাজশাহী মহানগর, খুলনা মহানগর ও নাটোর জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, অ্যাডভোকেট রওশন আরা পপিকে সভাপতি ও সাকিনা খাতুন (খুকু)-কে সাধারণ সম্পাদক করে মহিলা দল রাজশাহী মহানগর শাখার ১২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি অনুমোদন করা হয়েছে।

সৈয়দা রেহানা ঈসাকে সভাপতি ও আনজিরা খাতুনকে সাধারণ সম্পাদক করে মহিলা দল খুলনা মহানগর শাখার ১৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি অনুমোদন করা হয়েছে। বেগম সুফিয়া হককে সভাপতি ও মোর্শেদা বেগম রুপালীকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী মহিলা দল নাটোর জেলা শাখার ৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি অনুমোদন করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris