সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

সাতবার যৌন দৃশ্যের শট নিয়েছেন পরিচালক: কুবরা

Paris
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

এফএনএস : ২০১১ সালে সালমান খান অভিনীত ‘রেডি’ সিনেমায় প্রথম অভিনয় করেন কুবরা সাইত। তবে ওয়েব সিরিজ ‘স্যাকরেড গেমস’-এর মাধ্যমে আলোচনায় আসেন এই অভিনেত্রী। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত এই সিরিজ পরিচালনা করেন অনুরাগ কাশ্যপ। এতে অন্তঃরঙ্গ দৃশ্যে দেখা গেছে তাকে। সম্প্রতি এই দৃশ্েযর শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে মুখ খুলেছেন কুবরা। যৌন দৃশ্যে অভিনয় করা কুবরার জন্য মোটেও সহজ ছিল না। সেই অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেনÑ‘‘বিভিন্ন অ্যাঙ্গেল থেকে পরিচালক অনুরাগ কাশ্যপ সাতবার দৃশ্যটির শট নিয়েছেন। সপ্তমবার যখন দৃশ্যটির শট নেওয়া হচ্ছিল, তখন আমি ভেঙে পড়েছিলাম। আমি খুব আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম।

পরিচালক আমার কাছে এসে বলেন, ‘তোমাকে ধন্যবাদ।’ ওই সময়ে বুঝতে পারি দৃশ্যটি শেষ হয়েছে।’’ যৌন দৃশ্যটির শট শেষ করার পর কান্নায় ভেঙে পড়েছিলেন কুবরা। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘‘সাতবার যৌন দৃশ্যটির শট নিয়েছেন অনুরাগ। কারণ বিভিন্ন অ্যাঙ্গেল থেকে দৃশ্যটি দেখার চেষ্টা করছিলেন তিনি। যৌন দৃশ্যের শট শেষ হওয়ার পর ফ্লোরে পড়ে আমি শুধু কেঁদেছি। এ সময় নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেছিলেন, ‘তোমার বাইরে যাওয়া উচিত।

কারণ এখনো আমার দৃশ্য বাকি আছে।’’ মুম্বাইয়ের পুলিশ কর্মকর্তা সারতাজ সিং। গ্যাংস্টার গণেশ গাইতোন্ড তাকে ফোন করে ২৫ দিনের মধ্যে শহরকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে বলেন। এর পরবর্তী ২৫ দিনের ঘটনা প্রবাহের বিস্তারিত এতে দেখানো হয়েছে। পুলিশ কর্মকর্তা সারতাজ সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। আর গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।


আরোও অন্যান্য খবর
Paris