রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শিবগঞ্জে নৌকার চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

Paris
Update : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হাসান আনু মিঞা গণসংযোগ করেছেন। শনিবার বিকেলে চককীর্তি ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দোকান পাট, সড়ক ও বাসা বাড়িতে পাঁয়ে হেঁটে হেঁটে গণসংযোগ চালান তিনি। এ সময় মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা, ভালবাসা জানান, কেউ বা দোয়া-আর্শীবাদ করেন। কেউ কেউ অগ্রিম বিজয়ের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

গণসংযোগ কালে তিনি বলেন, আমি চেয়ারের ভক্ষক নই, ভবিষ্যতে আপনাদের সন্তান হয়ে থাকতে চাই। নাগরিক জীবনের সকল সমস্যা নিরসনে চেষ্টা অব্যাহত আছে এবং সময় উপযোগী উদ্যোগ নিয়ে আরো সমাধান করতে চাই। চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হাসান বলেন, আমি আপনাদের আমানতের খেয়ানত করি নাই। আমার দুয়ার ছিল সকলের জন্য খোলা। তাই আসছে ২৮ নভেম্বর নৌকা মার্কায় বিজয়ী হলে আগামী দিনে সবার জন্য উন্মুক্ত থাকবে।

আমৃত্যু আমি জয় বাংলার শ্লোগানকে বুকে লালন করে গণমানুষের সেবায় কাজ করে যাবো। গণসংযোগকালে চককীর্তি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রফেসর আবু হাসনাত নিপু, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কারিবুল হক বাচ্চু মন্ডল ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নবিনুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris