রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

সিরাজগঞ্জে ঘরে স্বামী-স্ত্রীর লাশ

Paris
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

এফএনএস : সিরাজগঞ্জের বেলকুচিতে শয়নকক্ষ থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার কামাড়পাড়া ঘোষপাড়া এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন- ওই এলাকার দ্বিজগোপাল ঘোষের ছেলে গৌরাঙ্গ ষোঘ (২৫) ও গৌরাঙ্গের স্ত্রী তমা রানী ঘোষ (২০)। স্থানীয়রা জানান, গৌরাঙ্গ ষোষ মিষ্টির দোকানে কাজ করতেন। প্রতিদিনের ন্যায় দোকানে কাজ শেষে গত বৃহস্পতিবারও নিজ ঘরে ঘুমাতে যান তিনি। গতকাল শুক্রবার সকালে পরিবারের লোকজন তাদের বারবার ডাকলেও কোন সাড়া না পাওয়ায় দরজা ভাঙা হয়।

এ সময় দুজনের লাশ মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। তিনি বলেন, গৌরাঙ্গ ঘোষের শরীরের বিভিন্ন স্থানে আঁচড়ের দাগ ও হাতের শিরা কাটা থাকলেও তমা ঘোষের শরীরে কোনো দাগ নেই। ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছেন গৌরাঙ্গ। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পুলিশ এরইমধ্যে তদন্ত শুরু করেছে।


আরোও অন্যান্য খবর
Paris