রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

পোরশায় নদী থেকে আটক করে পুড়ান হলো অবৈধ জাল

Paris
Update : শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১

পোরশা প্রতিনিধি : নওগাঁর পোরশায় পুনর্ভবা নদীতে অভিযান চালিয়ে ৩টি অবৈধ কারেন্ট জাল আটক করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন মৎস্য সংরক্ষন আইন বাস্তবায়ন করতে নদীতে অভিযান পরিচালনা করেন। অভিযানে নদীতে জাল ফেলা অবস্থায় ৩টি নিষিদ্ধ কারেন্ট জাল ও ৪টি সুতি জালের সরঞ্জাম আটক করা হয়।

পরে নদীর পাড়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে জালের সরঞ্জামগুলো ভেঙে ফেলা হয় এবং অবৈধ জালগুলো পুড়ে ফেলা হয়। অভিযানের সময় নদীতে না থাকায় কোন জেলে আটক হয়নি। অভিযানে উপজেলা মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান, পোরশা থানার এএসআই মোস্তাফিজুর রহমান ও নিতপুর বিজিবি ক্যাম্পের সুবেদারগণ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris