রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বগুড়ায় সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ

Paris
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

এফএনএস : জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন পেয়ে বগুড়ার ধুনট উপজেলায় পাচারের সময় তিন হাজার ১৯০ কেজি সরকারি চাল বোঝাই একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। গতকাল বুধবার ভোর ৫টার দিকে উপজেলার কালেরপাড়া ইউপি কার্যালয়ের সামনের রাস্তা থেকে ট্রাকটি জব্দ করা হয়। এ সময় ট্রাক চালক শাহ আলমকে (৩৮) আটক করেছে পুলিশ। আটক শাহ আলম সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পারুলকান্দি গ্রামের বিশা প্রামানিকের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার রাত ৩টার দিকে কালেরপাড়া ইউপি কার্যালয় এলাকা থেকে ৬৫ বস্তা (তিন হাজার ১৯০ কেজি) সরকারি চাল রোহান এন্টারপ্রাইজের একটি ট্রাকে (ঢাকা মেট্টো-ন ১৭-৫৫১০) বোঝাই করে রওনা হয়। এ সময় ঘটনাস্থল থেকে স্থানীয় এক যুবক জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে। পরে পুলিশ সরকারি চাল বোঝাই ট্রাকটি জব্দ করে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে। ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, আটক ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের সনাক্ত ও তাদের বিরুদ্ধে মামলা হবে।


আরোও অন্যান্য খবর
Paris