রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

গোদাগাড়ী সরকারী কলেজ অরাজকতা থেকে রক্ষার দাবিতে স্মারকলিপি

Paris
Update : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

গোদাগাড়ী প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী সরকারী কলেজকে অরাজকতা থেকে রক্ষা ও শিক্ষকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে গতকাল বুধবার সকাল ১১ টার কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা সদর ডাইংপাড়া ফিরোজ চত্বরে পুলিশের বাধার কারণে মানববন্ধন করতে পারেনি। পরে বেলা সাড়ে ১১ টার দিকে কলেজের সাধারন শিক্ষক ও শিক্ষার্থীরা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে শিক্ষামন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে।

স্মারকলিপিতে বলা হয়, কলেজের অধ্যক্ষ (সাময়িক বরখাস্ত আব্দুর রহমান ও উপাধ্যক্ষ উমরুল হকের নেতৃত্ব শিক্ষকদের মধ্যে দুইটি গ্রুপ এ বিভক্ত হয়ে অরাজকতা করছে। এতে করে কলেজের শিক্ষা কার্যক্রম ব্যহত হচ্ছে। গত ২১ অক্টোবর বিকাল ৩টার দিকে ভারপ্রাপ্ত অধ্যক্ষ উমরুল হককে মারধর ও তার কক্ষের আসবাবপত্র ভাংচুর করা হয়। এ ঘটনায় উমরুল হক বাদী হয়ে ১২ জন শিক্ষককে আসামী করে একটি মামলা দায়ের করে।

মামলার আসামী ও ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক আব্দুল্লাহ আল মামুন বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষকে মারধরের ঘটনায় জড়িত শিক্ষকদের বাদ দিয়ে কলেজের সাধারন ১২ জন শিক্ষককে মিথ্যাভাবে জড়ানো হয়েছে। গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম বলেন, অনুমতি ছাড়াই মহাসড়কে মানববন্ধন করলে যানজটের সৃষ্টি হবে বলে পুলিশ বাধা দিয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris