রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

পোরশায় চোলাই মদসহ ৩ যুবক আটক

Paris
Update : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

পোরশা প্রতিনিধি : নওগাঁর পোরশায় চোলাই মদসহ আবুল কালাম আজাদ(৩০), কোরবান আলী(২৬) ও সোহাউল(২৭) নামের ৩যুবককে আটক করেছে থানা পুলিশ। আটক আবুল কালাম আজাদ পোরশা উপজেলার সারাইগাছী গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে ও কোরবান আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবরামপুর গ্রামের জিল্লুর রহমান এবং সোহাউল একই গ্রামের সলেমানের ছেলে।

জানা গেছে, গত সোমবার সন্ধায় গোপন সংবাদ পেয়ে পোরশা থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দয়াহার পাকা রাস্তা থেকে ৯লিটার চোলাই মদসহ তাদের আটক করে। পোরশা থানার অফিসার ইনচার্জ সফিউল আজম খান জানান, তারা চোলাই মদগুলো এলাকায় বিক্রি করার জন্য নিয়ে এসেছিল। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।


আরোও অন্যান্য খবর
Paris