রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

এক মাসেও খুঁজে পাওয়া যায়নি বাবুকে

Paris
Update : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১

মোহনপুর সংবাদদাতা : মোহনপুর উপজেলার বাকশিমইল ইউনিয়নের ভাতুড়িয়া গ্রামের খোঃ শামসুল আলম এর ছেলে খোঃ আলমগীর হোসেন বাবু (৩৭) গত ১৪-০৯-২০২১ তারিখে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এ বিষয়ে তার স্ত্রী মুনতাহা মোহনপুর থানায় ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখে একটি সাধারন ডাইরি করেন, যার নম্বর ১৩৪০। ডাইরী সুত্রে জানা যায় গত আলমগীর হোসেন বাবু গ্রামীন ব্যাংকে দিনাজপুরে কর্মরত ছিলেন। গত ১ বছর হলো চাকুরী ছেড়ে দিয়েছে। সেখানে এক ব্যক্তির কাছে টাকা পাবে বলে তার স্ত্রীকে জানায়।

গত ১৪ সেপ্টেম্বর আনুমানিক দুপুর ২:৩০ এর দিকে রাজশাহী থেকে দিনাজপুর যাওয়ার টিকিট কাটার জন্য রাজশাহী যান। সন্ধ্যা আনুমানিক সন্ধ্যা ৭:৩০ এর দিকে তার স্ত্রীকে ফোন করে বলেন দুইটা টিকিট কাটলাম। ১৫ সেপ্টেম্বর ২০২১ তারিখে দিনাজপুর যাওয়ার টিকিট কাটার পরে বাড়ি ফেরার কথা থাকলেও বাড়িতে ফিরে আসেনি। আলমগীর হোসেন বাবুর সকল পরিচিত বন্ধু, আত্মীয়দের বাড়ির সকল স্থানে খোঁজ খবর নেন। কিন্তু কোন খবর পাওয়া যায়নি। এছাড়া ফোনে অনেক বার চেষ্টা করে ফোন বন্ধ পাওয়া যায়।

তার শারিরীক গঠন হলো মুখমন্ডল গোলাকার, গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, মাথার চুল কালো, মুখে দাড়ি আছে। পরনে ছিল ফুল প্যান্ট ও হাফ হাতা চেক শার্ট পরে বাড়ি থেকে বাহির হন। এই বিষয় মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) তৌহিদুর রহমানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমরা জিডি পাওয়ার পরে বিভিন্ন থানায় বেতার বার্তা পাঠিয়েছি ও আইন শৃঙ্খলা বাহিনী তাকে খুঁজে পাওয়ার জন্য কাজ করে যাচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris