রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

সিরাজগঞ্জে ট্রাকচাপায় সেনাসদস্য নিহত

Paris
Update : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

এফএনএস : বগুড়া-পাবনা মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাকচাপায় শামীম আক্তার (৩২) নামের একজন সেনাসদস্য নিহত হয়েছেন। গত রোববর রাত সাড়ে ৯টার দিকে মহাসড়কের উল্লাপাড়ার বোয়ালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শামীম আক্তার পাবনা জেলার আতাইকুলা গঙ্গারামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে। তিনি রাঙামাটির আলীকদম সেনানিবাসে কর্মরত ছিলেন। গতকাল সোমবার সকালে এতথ্য নিশ্চিত করেছেন হাটিকুরুল হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আবদুল বাকী।

তিনি বলেন, নিহত সেনাবাহিনীর সদস্য শামীম আক্তার মোটরসাইকেলযোগে বগুড়া থেকে পাবনার দিকে যাচ্ছিলেন। উপজেলার বোয়ালিয়া বাজারে পৌঁছালে রাস্তার পাশে গর্তের মধ্যে পড়ে গিয়ে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। পরে পেছন থেকে আসা একটি ট্রাকের চাকার নিচে পড়ে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের লাশটি উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। দুপুরে সেনাবাহিনীর পক্ষ থেকে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris