মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মান্দায় গৃহবধূর মরদেহ উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত গৃহবধূর নাম আফরোজা বিবি (৩৫)। তিনি উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের কটকতৈল গ্রামের বুলবুল হোসেনের স্ত্রী। মৃত আফরোজা বিবির শাশুড়ি শুকালি বেওয়া জানান, ছেলে বুলবুল হোসেন, পুত্রবধূ আফরোজা বিবি, নাতি আরশাদুল রাতে খাবার খেয়ে একইঘরে ঘুমিয়ে পড়েন।

রাতের এক পর্যায়ে নাতিকে তাঁর কাছে রেখে আসেন পুত্রবধূ আফরোজা বিবি। সকালে বাড়ির অন্য একটি ঘরে আফরোজার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। এসময় ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। মৃতের স্বামী বুলবুল হোসেন বলেন, ‘টিভি দেখার পর আমরা স্বামী-স্ত্রী একইঘরে ঘুমিয়ে ছিলাম। ভোরে দেখি স্ত্রী আফরোজা বিছানায় নেই। পরে পাশের ঘরের দরজা বন্ধ থাকায় সন্দেহ হয়।

এসময় জানালার ছিদ্র দিয়ে স্ত্রী ঝুলন্ত অবস্থায় দেখে প্রতিবেশিদের সংবাদ দেই।’ স্থানীয়রা জানান, বিভিন্ন বিষয় নিয়ে তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এসব বিষয় নিয়ে বুলবুল মাঝে-মধ্যেই স্ত্রী আফরোজাকে মারপিটও করতেন। তবে কী কারণে তিনি আত্মহত্যা করছেন এ বিষয়ে কিছুই জানাতে পারেনি তাঁরা। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান বলেন, গৃহবধূ আফরোজার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris