বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

যশের সঙ্গে বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত

Paris
Update : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১

এফএনএস : টালিউড তারকা নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে আলোচনার শেষ নেই। কিছুদিন আগেই যশের সন্তানের মা হয়েছেন নুসরাত। তাই আর তাদের সম্পর্কের গভীরতা নিয়ে নতুন করে বলার প্রয়োজন পড়ে না। স্বামী, স্ত্রী এবং তাদের একমাত্র সন্তান ঈশান। তবে কী নিজেদের সম্পর্ককে সবার সামনে তুলে ধরলেন নুসরাত? তার সন্তানের বাবা যশ দাশগুপ্তের আরও এক ধাপ রহস্য উন্মোচনে পা বাড়ালেন যেন ঈশান-জননী। রোববার গভীর রাতে একটি কেকের ছবি পোস্ট করলেন নুসরাত। যেখানে দেখা গেলো, কেকের উপর ইংরেজি অক্ষরে লেখা, ‘ওয়াই ডি’।

এ কথা স্পষ্ট যে যশের নামের প্রথম ইংরেজি অক্ষরগুলোকেই পাশাপাশি বসানো হয়েছে। কিন্তু নিচের একটি লেখা দৃষ্টি কেড়ে নিলো। সেখানে লেখা, ‘হাসব্যান্ড’, অর্থাৎ ‘স্বামী’। আরও একটি জায়গায় লেখা, ‘ড্যাড’, অর্থাৎ ‘বাবা’। ঈশানের বাবা যে যশ, সে কথা আগেই প্রকাশ্যে এসেছিল। কিন্তু ‘স্বামী’ লেখা দেখেই প্রশ্ন জাগে, তবে কি যশের জন্মদিনে যশের সঙ্গে নিজের বিয়ের কথা স্বীকার করলেন নুসরাত? প্রশ্নটি যে আগে ওঠেনি তা নয়। গত বছরের শেষে তাদের দুজনকে দেখা গিয়েছিল দক্ষিণেশ্বর মন্দিরে। মাথায় সিঁদুরও ছিল নুসরাতের। তাছাড়া ঈশানের জন্মের পর এনা সাহা আয়োজিত বিশ্বকর্মা পুজোয় ‘যশরত’কে দেখা যায়। সেখানেও নুসরাত মাথায় সিঁদুর পরেছিলেন।

কিন্তু কখনও জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি সাংসদ-অভিনেত্রী। রোববার যশের জন্মদিনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, মধুমিতা সরকার শুভেচ্ছা জানিয়েছেন। তনুশ্রী ভাগ করে নিয়েছেন রাজকুমার গুপ্ত, যশ, শ্রাবন্তী এবং নুসরাতের সঙ্গে করা পার্টির ছবি। নুসরাত জাহান এর আগে সংসার করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। ২০১৯ সালে তারা হিন্দু ধর্মের রীতি অনুসারে বিয়ে করেন। তবে ভারতীয় আইন অনুযায়ী বিবাহ রেজিস্টার করেননি। ২০২০ সালে নিখিলের কাছ থেকে সরে আসেন নুসরাত। গণমাধ্যমের কাছে দাবি করেন, তাদের বিয়েই হয়নি।এরপর বিবাহবিচ্ছেদ ইস্যুতে আদালতের দ্বারস্থ হন নিখিল ও নুসরাত। এখনো সেই মামলা চলমান রয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris