রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের আরোহী একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। গত মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাজীগোবিন্দপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম ময়নুল ইসলাম (৩২)। তিনি কালিকাপুর ইউনিয়নের চকগোবিন্দ দহপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে। আহতরা একই গ্রামের আজিবর রহমানের ছেলে জালাল হোসেন (৩৮) ও ইমাজ উদ্দিনের ছেলে বেলাল হোসেন (৪০)। এদের মধ্যে জালাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহতের বাবা নজরুল ইসলাম বলেন, ছেলে ময়নুল ও অপর দুজন নৌকার দাঁড় টানতে পারদর্শী। নিয়ামতপুর উপজেলার মালঞ্চি গ্রামে নৌকবাইচ প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য মঙ্গলবার দুপুরের দিকে একটি মোটরসাইকেলে তাঁরা তিনজন বাড়ি থেকে বেরিয়ে যান। সেখান থেকে ফেরার পথে দুঘটনার শিকার হন তাঁরা। বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার পরিদর্শক তদন্ত মেহেদী মাসুদ বলেন, রাত হওয়ায় ঘাতক প্রাইভেটকারটি আটক করা সম্ভব হয়নি। নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris