রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভশন ও এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবল লীগের ফল

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

স্পোর্টস রিপোর্টার : মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু প্রিমিয়ার ডিভিশন ও শহীদ এএইচএম কামারুজ্জামান ফুটবল লীগ অনুষ্ঠিত হয়। গতকাল বুধবার শহীদ এএইচএম কামারুজ্জামান ১ম বিভাগ ফুটবলে সাবু স্মৃতি সংসদ পিপার হ্যাট্রিকের সুবাদে ৫-০ গোলে রাজশাহী ফুটবল ট্রেনিং সেন্টারকে হারায়। বিজয়ী দলের পক্ষে পিপাস ৩টি ও মিঠু ২টি গোল করেন করেন।

এদিকে প্রিমিয়ার ডিভিশনে আবাহনী ক্রীড়া চক্র ও এ্যালাইড ক্লাব গোল শুন্য ড্র করে পয়েন্ট ভাগাভাগি করে নিয়েছে। আজ প্রিমিয়ার ডিভিশনে উপশহর স্পোর্টিংক্লাব, শিরইল কলোনী স্পোর্টিং ক্লাব ও ১ম বিভাগে শিরইল স্পোর্টিং ক্লাব ও শিমলা স্পোর্টিং ক্লাব অংশ নেবে।


আরোও অন্যান্য খবর
Paris