রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নওগাঁয় হেরোইনসহ ৩ মাদক ব্যাবসায়ী আটক

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় হেরোইনসহ তিন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে নওগাঁ গোয়েন্দা শাখা ডিবি সদস্যরা। গতকাল বুধবার দুপুরে উপজেলার বোয়ালিয়া উত্তরপাড়া ও বোয়ালিয়া স্কুল পাড়ায় পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, নওগাঁ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের শামসুল আলম এর ছেলে শেফাতুল্লাহ সেতু (৪০), একই উপজেলার পার বোয়ালিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে সবুজ মিয়া (২৫) ও বেলাল হোসেনের ছেলে মামুন হোসেন ভোলা (২১)।

নওগাঁ গোয়েন্দা শাখার ওসি কে এম শামসুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, এরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। আটকের পর তাদের বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris