রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

ইপিএলে সুযোগ পেলেন তামিম

Paris
Update : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগে (ইপিএল) নিজেদের প্রথম জয়ের দেখা পেয়েছে তামিম ইকবালের দল ভাইরাহাওয়া গ্ল্যাডিয়েটর্স। বিরাটনগর ওয়ারিয়র্সকে ৬ উইকেটে হারিয়েছেন তামিমরা। আগের দুই ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ব্যাটিং পাননি তামিম। তবে এই ম্যাচে ব্যাটিং পেলেও নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট মাঠে টস হেরে ব্যাট করতে নেমে ১৭ দশমিক ৪ ওভারে ৮৯ রানে গুটিয়ে যায় বিরাটনগর।

দিলশান মুনাবীরা সর্বোচ্চ ২৫ রান করেন। এ ছাড়া ১৩ রান আসে সুমিত মহারজনের ব্যাট থেকে। ভাইরাহাওয়ার পক্ষে ধামিকা প্রসন্ন ও আরিফ শেখ তিনটি করে উইকেট শিকার করেন। ৯০ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে প্রদীপ অইরিকে নিয়ে ইনিংসের সূচনা করেন তামিম। ২৩ বলে ২২ রান করে সাজঘরে ফেরেন প্রদীপ। এরপর উপুল থারাঙ্গার সঙ্গে জুটি গড়েন তামিম।

তবে বেশিক্ষণ থারাঙ্গাকে সঙ্গ দিতে পারেন না তিনি। ১৩ বলে ১২ রান করে সাজঘরে ফিরেন তামিম। তার এই ছোট্ট ইনিংসে ছিল ১টি চার ও ১টি ছক্কা। তামিমের বিদায়ের পর রোহিত পাউদেল ও আরিফ শেখকেও হারায় ভাইরাহাওয়া। তবে হাল ধরে রাখেন থারাঙ্গা। শেষপর্যন্ত ২৭ বল হাতে রেখে ৬ উইকেটের জয় পায় ভাইরাহাওয়া। থারাঙ্গা ৩৫ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন।


আরোও অন্যান্য খবর
Paris