সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মহান জাতীয় সংসদে মোনাজাত পরিচালনা করলেন এমপি এনামুল

Paris
Update : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার : মহান জাতীয় সংসদের মুলতবি হওয়া বৈঠক গতকাল মঙ্গলবার শুরু হয়েছে। বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়। এ বৈঠকের শুরুতেই মোনাজাত পরিচালনা করেছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক। এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের মাননীয় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, মন্ত্রী পরিষদের সদস্য ও সংসদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এমপি এনামুল হক মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মহামারী করোনার ছোবল থেকে বাংলাদেশকে রক্ষার জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। তিনি জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার শান্তি ও বেহেস্তের সর্বোচ্চ মর্যাদা দানের জন্য ফরিয়াদ করেন। এমপি এনামুল হক তার মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন।

তিনি বলেন, নানা দুর্যোগ ও সংকটময় পরিস্থিতি মোকাবেলা করে বাংলাদেশেকে উন্নত রাষ্ট্রে পরিনত করে চলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মোনাজাতে তিনি প্রধানমন্ত্রী ছাড়াও জাতীয় সংসদের সকল সদস্যদের দীর্ঘায়ূ কামনা করেন। যে সকল সংসদ সদস্য ইন্তেকাল করেছেন তাদের আত্মার শান্তি কামনা ও পরিবার বর্গের প্রতি ধর্য্য দান করার জন্যও মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন। করোনা মহামারীতে মৃত্যুবরণকারীদের বেহেস্ত নসিবের জন্যও এমপি এনামুল হক মহান আল্লাহর কাছে প্রার্থনা করেন।


আরোও অন্যান্য খবর
Paris