রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ৩০ শতাংশ কোটা পুনর্বহাল চায়

Paris
Update : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : ৩০ শতাংশ মুক্তিযোদ্ধা কোটা পুনর্বহাল, মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন পাস, কল্যাণ ট্রাস্টের সম্পত্তি রক্ষাসহ সাত দফা দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। গতকাল রোববার বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে সংগঠনটি। মানববন্ধনে ঢাকা মাহানগরসহ দেশের বিভিন্ন জেলা থেকে আগত সংগঠনের নেতারা বক্তব্য দেন। এ সময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধবিরোধীরা নানা সময় বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারকে নিয়ে নানা ষড়যন্ত্র ও মন্তব্য করে। এটা মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের প্রতি অবমাননা।

মুক্তিযোদ্ধা সন্তান সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সোলায়মান মিয়া বলেন, যে সাত দফা দাবি নিয়ে আমরা মানববন্ধনে দাঁড়িয়েছি তার একটি স্মারকলিপি আমরা মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ে দেবো। আগামী এক মাসের মধ্যে দাবি না মানলে বা কোনো সমাধান না পেলে ৫ ডিসেম্বর ঢাকা অবরোধ কর্মসূচি দেওয়া। তিনি আরও বলেন, এবার দাবি আদায় সুনিশ্চিত করবো আমরা। তাই সকল জেলা, উপজেলায় বীর মুক্তিযোদ্ধার সন্তানদের সংগঠিত হওয়ার আহ্বান জানাই।

মানববন্ধন শেষে সংগঠনটির মহাসচিব মো. শফিকুল ইসলাম বলেন, আমরা মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্ট রক্ষা, ৩০ শতাংশ কোটা পুনর্বহালসহ সাত দফার বাস্তবায়ন চাই। মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির ভাইস চেয়ারম্যান শাহ্ আলম পাঠান, টিপু সুলতান, ঢাকা মাহানগর উত্তরের সভাপতি দিদার চৌধুরীসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।


আরোও অন্যান্য খবর
Paris