সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মামুনুল হককে খুলনা জেলে স্থানান্তর

Paris
Update : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১

এফএনএস : আলোচিত ঘটনায় গ্রেপ্তার হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে খুলনা কারাগারে স্থানান্তর করা হচ্ছে। গতকাল শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে মামুনুল হককে নিয়ে গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে খুলনা জেলা কারাগারের উদ্দেশ্যে রওনা হয় পুলিশের একটি দল। কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ বিষয়টি নিশ্চিত করেন। খুলনা জেলা কারাগারের জেলার মোহাম্মদ তারিকুল ইসলাম জানান, মামুনুল হককে নিয়ে রওনা হওয়া পুলিশের দলটির সন্ধ্যা নাগাদ খুলনা জেলা কারাগারে পৌঁছানোর কথা রয়েছে।

সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরার জন্য হেফাজত ইসলামের নেতা মামুনুল হককে খুলনা জেলা কারাগারে নেয়া হচ্ছে। তিনি আরও জানান, মামুনুল হকের জন্য কারাগারে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। তাকে সাধারণ বন্দিদের সঙ্গে রাখা হবে না। ৪ সেপ্টেম্বর তাকে আদালতে নেওয়া হতে পারে। নারী ও শিশু নির্যাতন মামলা, পুলিশি কাজে বাধা, ভাঙচুর ও সন্ত্রাসী কার্যক্রমসহ ২৭টি মামলায় গ্রেপ্তার রয়েছেন মামুনুল হক।


আরোও অন্যান্য খবর
Paris