শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

মান্দায় জুয়ার আসর থেকে ১৬ জন গ্রেপ্তার

Paris
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় জুয়ার আসর থেকে ১৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে উপজেলার গনেশপুর ইউনিয়নের সাতবাড়িয়া এলাকায় নওসাদ আলীর আমবাগানে অভিযান চালিয়ে ৮ জনকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে রোববার রাতে উপজেলার পরানপুর ইউনিয়নের বানিসর গ্রামের আলেফ নুরের মুদিখানার দোকনঘর থেকে অপর ৮ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এনিয়ে পৃথক দুই অভিযানে ১৬ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, গ্রেপ্তারকৃতরা সকলেই জুয়া খেলার সঙ্গে জড়িত।

গ্রেপ্তারকৃতরা হলেন, আলেফ নুর (৩৬), মাসুদ রানা (৩২), জাকির হোসেন (৩০), আকতার হোসেন (২৮), আবুল কালাম (৪০), মামুনুর রশিদ (৪২), আল মামুন রশিদ (৩৭), আব্দুর রাজ্জাক (৩৮), বাদল (৩৪), আব্দুল লতিফ (২৮), টুটুল (৩৪), স্বপন (৫২), সুনীল (৩৬), আতাউর রহমান (৪৫), হরিপদ (৩৫) ও আব্দুল হামিদ (৪১)। মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুই অভিযানে জুয়ার আসর থেকে ১৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় জুয়ার আসর ৩৪ হাজার ২৭০ টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris