শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

বাগমারায় বিভিন্ন মামলায় ৪ জন গ্রেপ্তার

Paris
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারা থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক সহ বিভিন্ন মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৩ গ্রাম হেরোইন সহ শাহিমুল ইসলাম ডালিম (৩৯) কে গ্রেপ্তার করা হয়েছে। ডালিম উপজেলার গনিপুর ইউনিয়নের খালিমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। এছাড়াও দুর্র্গাপুর উপজেলার পুরান তাহেরপুর গ্রামের শ্যামল রায়ের ছেলে নয়ন (৩৫) কে মাদক সহ আটক করা হয়েছে। অপরদিকে ২০ লিটার চোলাইমদ সহ শাহীন (২৫) কে গ্রেপ্তার করা হয়েছে। শাহীন শুভডাঙ্গা ইউনিয়নের সৈয়দপুর চকপাড়া গ্রামের আজিমুদ্দিনের ছেলে।

হাট-গাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই সইবুর রহমান সঙ্গীয় ফোর্স সহ মচমইল রাজবাড়িতে বসবাসরত উপজাতি সম্প্রদায়ের নিকট থেকে চোলাইমদ ক্রয় করে বাহির হওয়ার সময় শাহীনকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে এক বছরের সস্ত্রম কারাদন্ডপ্রাপ্ত মোস্তাক (৫৫) কে গ্রেপ্তার করা হয়েছে। মোস্তাক শুভডাঙ্গা ইউনিয়নের মচমইল গ্রামের মৃত আহম্মেদ হোসেনের ছেলে। রোববার সন্ধ্যার পর থেকে রাতের বিভিন্ন সময়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, গতকাল সোমবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris