শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

তানোরে পাউবোর জায়গা দখল করে স্থাপনা নির্মাণ

Paris
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

তানোর প্রতিনিধি : রাজশাহীর তানোরের শিবনদীর বন্যানিয়ন্ত্রণ বাঁধের দুটি আম ও চারটি বনজ গাছ নিধন এবং বাঁধ হুমকিতে ফেলে অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। স্থানীয়রা জানান, ইউপি সদস্য বকুল মেম্বার ও সমিতির সম্পাদকের মদদে কাঁমারগা ইউপির গাংহাটি গ্রামের মৃত সুবোধ সাহার পুত্র পরেশ সাহা বন্যানিয়ন্ত্রণ বাঁধ হুমকিতে ফেলে বাঁধের জায়গায় অবৈধ স্থাপণা নির্মাণ করছে। তাকে প্রতিহত করা না গেলে, তার দেখাদেখি অন্যরাও বাঁধ দখলে উৎসাহিত হবে, সেটি হলে বাঁধের অস্থিত্ব হুমকির মুখে পড়বে।

স্থানীয় বাসিন্দা সুশিল মিস্ত্রি (৪৫) ও গয়ানাথ বলেন, এভাবে বাঁধের জায়গা দখল করা অন্যায়,তবে তারা ক্ষমতাধর হওয়ায় কারো কোনো বাধা বা কথা শুনছেন না। এবিষয়ে জানতে চাইলে পরেশ সাহা বলেন, গাছ লাগিয়ে দেয়া হবে, তিনি বলেন, পরিত্যক্ত জায়গায় ঘর করা হচ্ছে, পানি উন্নয়ন বোর্ডের কি করার আছে। তাছাড়া এসও রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করে তার মৌখিক নির্দেশে তারা এখানে দোকান ঘর নির্মাণ করছেন। এবিষয়ে রাজশাহী পানি উন্নয়ন বোর্ড (পাউবো) এসও বলেন, এ বিষয়ে বিস্তারিত খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris