শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

করোনা প্রতিরোধে সচেতনতা বাড়াতে মাঠে জামিল ব্রিগেড

Paris
Update : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : করোনা সংক্রমণ ঠেকাতে রাজশাহী নগরবাসীকে সচেতন করতে প্রথম থেকেই মাঠে কাজ করছে স্বেচ্ছাসেবী সংগঠন শহীদ জামিল ব্রিগেড। ‘বিধিনিশেষ’ শিথিল হওয়ায় বিনামাস্কে অনেকেই বাসা থেকে বের হচ্ছেন। কাঁচাবাজার ও বিপণিবিতানগুলোতে যাতায়াতকারীরা সামাজিক দূরত্ব বজায় রাখা তো দূরের কথা, বেশিরভাগের মুখে মাস্ক নেই। মাস্ক ব্যবহার না করার নানা অজুহাত দিচ্ছেন নগরবাসী।

এ কারণে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে শহরজুড়ে মাঠে কাজ করছে জামিল ব্রিগেড। গতকাল সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর উপশহর নিউ মার্কেট থেকে তেরখাদিয়াসহ বিভিন্ন এলাকায় ব্রিগেডের নগর, থানা ও স্থানীয় সমন্বয়কারীদের নেতৃত্বে একদল কর্মী সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে প্রায় এক হাজার মাস্ক বিতরণ করা হয়।

কর্মসূচিতে নেতৃত্ব দিয়েছেন শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু। এসময় তার সাথে উপস্থিত ছিলেন- শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য নাজমুল করিম অপু, মনিরুজ্জামান মনির, স্থানীয় ওয়ার্ডের সমন্বয়কারী আব্দুল রউফ, ব্রিগেডের বোয়ালিয়া থানার সদস্য বিজয় সরকার, অমিত সরকার, ইফতিক হাসান, দুর্জয় ঘোষ, নাহিদ, প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris