বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

লালপুরে রাস্তার কাজে অনিয়মের অভিযোগে দুই প্রকৌশলী শোকজ

Paris
Update : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়নের রাধাকৃষ্ণপুর এলাকায় ৭০ লাখ টাকা ব্যয়ে একটি রাস্তার কার্পেটিক কাজে অনিয়মের অভিযোগে উপজেলা প্রকৌশলী জুলফিকার আলী ও উপসহকারী প্রকৌশলী আব্দুর রাজ্জাককে শোকজ করা হয়েছে। রাধাকৃষ্ণপুর কালি মন্দির থেকে মির্জাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত প্রায় ১কিলোমিটার রাস্তার কার্পেটিক কাজের ৭০ লাখ টাকা ব্যয় হয়েছে বলে জানা গেছে। রাস্তাটির র্নিমান কাজের সমাপ্তের ৪ দিন পরে নরম ও তুলতলে হয়ে গোল রুটির মত হয়ে উঠে আসছে রাস্তার কার্পেটিক এর পিচ। বিষয়টি সামাজিক গনমাধ্যমে ছড়িয়ে পড়লে নাটোরের এলজিইডির র্নিবাহী প্রকৌশলী শহিদুল ইসলামের নজরে পড়ে।

তিনি তাৎক্ষনিক ভাবে এলজিইডির ল্যাবরেটরি সহকারী প্রকৌশলীকে ঘটনাস্থলে তদন্তর জন্য পাঠিয়ে দেন।ওই রাস্তার কাজে ব্যবহারিত মালামালের নমুনা সংগ্রহ করে পারিক্ষাগারে নিয়ে পরিক্ষা ও নিরীক্ষা করে ত্রুটি পাওয়া যায়। এই রাস্তার কাজে অনিয়মের অভিযোগে লালপুর উপজেলা প্রকৌশলী জুলফিকার আলী ও উপসহকারী প্রকৌশলী আব্দুর রাজ্জাককে শোকজ করা হয়। এবং রাস্তাটি নতুন করে পুনরায় কাজের জন্য ঠিকাদারকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। এবিষয়ে, নাটোরের এলজিইডির র্নিবাহী প্রকৌশলী শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris