বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর লাল গামছা দেখে থামল ট্রেন, অল্পের জন্য রক্ষা রাজশাহী নগরীতে প্রস্তাবিত কবরস্থান ও ঈদগাহ নির্মাণে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপে ১৪১ উপজেলায় ভোট গ্রহণ আজ প্রকল্প কতটুকু জনকল্যাণে লাগবে তা বিবেচনার নির্দেশ প্রধানমন্ত্রীর চৌবাড়িয়া পশুহাটে অতিরিক্ত টোল আদায়ের অভিযোগ

আধুনিকায়ন হচ্ছে রামেক-এর ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম

Paris
Update : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কার করে আধুনিকায়ন করা হচ্ছে। সংস্কার ও আধুনিকায়ন শেষ হলে এটি হবে আধুনিক ও উন্নত মানের অডিটোরিয়াম। দ্রুত গতিতেই এগিয়ে চলেছে অডিটোরিয়ামটির সংস্কার কাজ। গতকাল শনিবার অডিটোরিয়ামটির সংস্কার ও আধুনিকায়ন কাজ পরিদর্শন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উল্লেখ্য, এক হাজার আসন বিশিষ্ট রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কারে ২০১৯ সালের ২৫ সেপ্টেম্বর স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বরারব ডিও প্রদান করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। মেয়র লিটনের ডিও প্রদানের পরিপ্রেক্ষিতে ডা. কাইছার রহমান চৌধুরী অডিটোরিয়াম সংস্কারে ৫ কোটি টাকা বরাদ্দ দেয়া হয় হয়।

২০১৯ সালের ২ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নির্মাণ অধিশাখা থেকে অডিটেরিয়াম সংস্কার ও মেরামতে এই অনুমোদন প্রদান করা হয়। গণপূর্ত অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়িতব্য ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি এর আওতায় ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট শীর্ষক অপারেশনাল প্ল্যানের অন্তর্ভূক্ত একটি প্রকল্পের আওতায় সংস্কার ও মেরামত খাতে এই অর্থ বরাদ্দ দিয়েছে সরকার।

পরিদর্শনকালে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলী, উপাধ্যক্ষ ডা. হাবিবুল্লাহ সরকার, রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. শামীম ইয়াজদানী, স্বাচিপ রামেক শাখার সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান খান বাদশা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এফএমএ জাহিদ, রামেক শাখা ছাত্রলীগ সভাপতি ডা. মনন কান্তি দাস ও সাধারণ সম্পাদক ডা. মোঃ ইমরান হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris