বৃহস্পতিবার

৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

রাজশাহী নগরীতে বাসের ব্যাটারী চোরকে হাতে নাতে আটক

Paris
Update : শনিবার, ২১ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে বাসের ব্যাটারী চুরির সময় জনি (২৩) নামের এক চোর চক্রের সদস্যকে আটক করে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানা পুলিশের নিকট সোপর্দ করেছে স্থানীয়রা। এসময় আসামীর কাছ থেকে চুরি যাওয়া ২টি ব্যাটারি উদ্ধার হয়। আটককৃত হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার দক্ষিন বালিয়া গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ জনি (২৩)। সে গত বৃহস্পতিবার গভীর রাতে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে বাসের ব্যাটারি চুরির সময় হাতেনাতে আটক হয়।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার উত্তর বালিয়া গ্রামের মোঃ সাহাদত ইসলাম বাসের ড্রাইভার। সে গত ১৮ আগষ্ট ২০২১ উত্তর বালিয়া তার বাড়ির সামনে বাস রেখে বাড়ি যায়। এরপর ১৯ আগস্ট ২০২১ রাত ১ টায় আমিন পেট্রোল পাম্প হতে মোঃ রনি নামের এক জন সাহাদতকে মোবাইল করে জানায়, তার বাসের ব্যাটারী চুরি করার সময় এক চোরকে আটক করে রেখেছে। খবর পেয়ে সাহাদত ইসলাম দ্রুত কাশিয়াডাঙ্গা থানার আমিন পেট্রোল পাম্পে গিয়ে তার বাসের ব্যাটারীসহ আসামী জনিকে আমিন পাম্পের লোকজনের নিকট আটক অবস্থায় দেখতে পায়।

পরে সে কাশিয়াডাঙ্গা থানায় অভিযোগ দায়ের করলে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আসামী জনিকে গ্রেফতার করে নিয়ে যায়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দুইজন চুরির ঘটনার সাথে জড়িত। পলাতক অপর সঙ্গী মোঃ রাকিবুল হাসান ঘটনাস্থল হতে কৌশলে পালিয়ে যায়। পলাতক আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris