রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

খুলে দেওয়া হয়েছে লালপুরের পিকনিক স্পট গ্রীনভ্যালী পার্ক

Paris
Update : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার, লালপুর : সারাদেশের ন্যায় গতকাল বৃহস্পতিবার খুলে দেওয়া হয়েছে উত্তরবঙ্গের বৃহত্তম পিকনিক স্পট নাটোরের লালপুরের গ্রীনভ্যালী পার্ক। স্বাস্থ্য বিধি মেনে পর্যটন কেন্দ্র, রিসোর্ট,কমিউনিটি সেন্টার, বিনোদন কেন্দ্র খোলার অনুমতি দিয়েছে সরকার। এরই পরিপ্রেক্তিতে বিশেষ দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে লালপুরের গ্রীনভ্যালী পার্ক খুলে দেওয়া হয়েছে বিনোদন প্রেমিদের জন্য। উত্তরবঙ্গের বৃহত্তম,মনোরম পরিবেশে ঘেরা এই পিকনিক স্পট ও বিনোদন কেন্দ্র গ্রীনভ্যালী পার্ক বলে জানা গেছে। দেশ ও বিদেশ এর ভ্রমণ কারীদের মনের খোরাক মিটাতে বিনোদনের জন্য আশে এই গ্রীনভ্যালী পার্কে।

নাটোর জেলার লালপুর উপজেলার দক্ষিন পশ্চিমে ৩০ একর জমির উপর র্নিমিত এই গ্রীনভ্যালী পার্ক অবস্থিত বলে জানা গেছে।ব্যক্তিগত উদ্যোগে নয়না দৃষ্টিনন্দন ও আকর্ষনীয় ভাবে গড়ে তুলা হয়ে এই বিনোদন কেন্দ্রটি।বিনোদন কেন্দ্রটি দীর্ঘ দিন বন্ধ থাকার কারণে কর্তৃপক্ষের কয়েক শত কোটি টাকা লোকসান হয়েছে বলে জানা গেছে। গ্রীনভ্যালী পার্কে প্রবেশ পথে রয়েছে গ্রাম বাংলার ঐতিহ্য বিশাল আকৃতির পালকি।

এই পালকি দেখেই বিনোদন প্রেমিদের আকর্ষন বেড়ে যায় যে পার্কটির ভিতরে আরো সুন্দর ও দৃষ্টিনন্দন অনেক কিছু রয়েছে। প্রবেশ পথে পেরিয়ে লাভ রাস্তা ,ছোট মনিদের জন্য রেলগাড়ী,দোলনা রয়েছে এই পার্কে।এছাড়া বিশাল পুকুরের রয়েছে স্পিডবোট এ ভ্রমনের ব্যবস্থা।মনরম পরিবেশে খাবার হোটেল,নামাজের জন্য মসজিদ। এবং ফুলের ও বনজ সহ ফলজ গাছে ভরপূর এক সবুজের সমারহ এই গ্রীনভ্যালী পার্ক।


আরোও অন্যান্য খবর
Paris