শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহী নগরীতে ফেন্সিডিলসহ এক জন আটক

Paris
Update : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ৬৯ পিস ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেফতারকৃত আসামী হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার তারাপুর মোড়ল পাড়া এলাকার মনোয়ার হোসেনের ছেলে মোঃ রবিউল ইসলাম(৩২)। ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মোঃ নুরন্নবী হোসেন ও তার টিম গতকাল সোমবার মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করাকালীন সময়ে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, একজন মোটরসাইকেল চালক অভিনব কায়দায় কাশিয়াডাঙ্গা মোড় হতে রাজশাহী কোর্ট এলাকা দিয়ে মোটরসাইকেলে ফেন্সিডিল বহন করে নিয়ে যাবে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবির ঐ টিম রাজপাড়া থানার হড়গ্রাম কোর্ট ঢালুর মোড় গ্রীন মেডিকেল স্টোরের সামনে অবস্থান নেয় এবং দুপুর ১২.৪০ টায় ঐ মোটরসাইকেল চালকে আটক করে। গ্রেফতারকৃত আসামী মোঃ রবিউল ইসলাম জিজ্ঞাসাবাদে মোটরকাইকেলের সীটের নীচে এবং তেলের ট্যাংকির ভিতরে ফেন্সিডিল থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে মোটরকাইকেলের সীট ও ট্যাংকি থেকে ৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris