শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহীতে প্রায় দুই কেজি হেরোইনসহ মানিকগঞ্জের এক যুবক গ্রেফতার

Paris
Update : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রায় দুই কেজি হেরোইন শুকুর মন্ডল (২৬) এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার দিবাগত রাতে রাজশাহী নগরেরর চন্দ্রিমা থানার পদ্মা আবাসিক এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। শুকুর মন্ডল মানিকগঞ্জ জেলার দৌলতপুর থানার মৃত সাচ্চু মন্ডলের ছেলে। হেরোইন বিক্রি করতে শুকুর রাজশাহীতে আসে। তার কাছ থেকে এক কেজি ৯১৫ গ্রাম হেরোইন পাওয়া গেছে। তার বিরুদ্ধে চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানায়।

গতকাল সোমবার সকালে র‌্যাব-৫ এর মিডিয়া দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে পদ্মা আবাসিকের এক নং রোড লেকের পূর্ব পার্শ্বের রাস্তার উপর একজন মাদক ব্যবসায়ী হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এ সময় র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। সেখানে র‌্যাব দেখে কৌশলে পালানোর চেষ্টাকালে শুকুর মন্ডলকে আটক করা হয়। পরে তার কাছ থেকে একটি ব্যাগে এক কেজি ৯১৫ গ্রাম হেরোইন পাওয়া যায়।


আরোও অন্যান্য খবর
Paris