শুক্রবার

১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল রাসিক মেয়রের সাথে গোদাগাড়ী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাৎ সিরাজগঞ্জে হেরোইন বহনের দায়ে গোদাগাড়ীর ২ যুবকের যাবজ্জীবন নিজের নামে কোনো প্রকল্প চান না প্রধানমন্ত্রী রাজশাহী নগরীতে দীর্ঘমেয়াদী পরিকল্পনায় উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হচ্ছে : মেয়র গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহেল পবায় ছাত্রলীগ নের্তৃবৃন্দের সাথে চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদের মতবিনিময় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত তানোরে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ময়না মুসলিম দেশগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

গোদাগাড়ীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্য গ্রেফতার, ধারালো অস্ত্র উদ্ধার

Paris
Update : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে কিশোর গ্যাংয়ের সাত সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গত রোববার রাত সাড়ে ১২টার দিকে গোদাগাড়ী পৌরসভার আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানিয়েছে। গ্রেপ্তার সাত তরুণ হলো- মো. সাগর (১৯), রুবেল হোসেন (২২), দুরুল হোসেন, দিপু ঘোষ (১৯), আজিম উদ্দিন (২৪), মাসুদ রানা (২১), মো. জুয়েল (১৯) এবং বকুল হোসেন (২১)।

সবার বাড়ি গোদাগাড়ী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শ্রীমন্তপুর মহল্লায়। র‌্যাব জানিয়েছে, র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পে খবর আসে ওই স্কুলটির নবম শ্রেণির ফাঁকা কক্ষে কিছু ব্যক্তি মাদকসহ অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অবস্থান করছে। এরপর সেখানে অভিযান চালানো হয়। এ সময় কয়েকজন পালিয়ে গেলেও সাতজন র‌্যাবের হাতে ধরা পড়েন। এ অভিযানে একটি বড় ছুরি, দুটি চাকু, তিনটি হাসুয়া, সাতটি মোবাইল ও ১১ টি সীমকার্ড জব্দ করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।


আরোও অন্যান্য খবর
Paris