বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান

১৬তম শিক্ষক নিবন্ধন মৌখিক পরীক্ষা ২৪ আগস্ট থেকে শুরু

Paris
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

এফএনএস : করোনা ভাইরাসের কারণে স্থগিত ১৬তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা আগামী ২৪ আগস্ট শুরু হচ্ছে। গত বৃহস্পতিবার বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। করোনার কারণে সরকার বিধিনিষেধ আরোপ করায় গত ৩ এপ্রিল এই পরীক্ষা স্থগিত করা হয়েছিল।

এনটিআরএ প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৪ এপ্রিলের পরীক্ষা অনুষ্ঠিত হবে ২৪ আগস্ট, ৫ এপ্রিলের পরীক্ষা ২৫ আগস্ট, ৬ এপ্রিলের পরীক্ষা ২৬ আগস্ট, ৭ এপ্রিলের পরীক্ষা ২৮ আগস্ট, ৮ এপ্রিলের পরীক্ষা ২৯ আগস্ট, ১১ এপ্রিলের পরীক্ষা ৩১ আগস্ট এবং ১২ এপ্রিলের পরীক্ষা অনুষ্ঠিত হবে ১ সেপ্টেম্বর। প্রয়োজনীয় কাগজপত্রসহ স্বাস্থ্যবিধি মেনে পরীক্ষায় অংশ নেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রমতে, ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তি দেওয়া হয় ২০১৯ সালের ২৩ মে। প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয় ওই বছরের ৩০ আগস্ট এবং ফল প্রকাশ হয় ৩০ সেপ্টেম্বর। এরপর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ১৫ ও ১৬ নভেম্বর। ২০২০ সালের ১১ অক্টোবর লিখিত পরীক্ষার ফল প্রকাশ হয়। পরে মৌখিক পরীক্ষা শুরু হয় গত বছরের ২ ডিসেম্বর থেকে। এরপর করোনার কারণে সরকারি বিধিনিষেধ আরোপ করার পর মৌখিক পরীক্ষা স্থগিত করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris