বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

বাঘায় নবাগত ওসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়

Paris
Update : শনিবার, ১৪ আগস্ট, ২০২১

বাঘা প্রতিনিধি : রাজশাহীর বাঘায় নবাগত ওসি সাজ্জাদ হোসেন সাজুদর সঙ্গে রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ) বাঘা শাখার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে থানায় ওসির কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব ধরনের অপরাধ কমিয়ে আনতে সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। কারন, বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দেশ ও জাতি উপকৃত হয়। তিনি আরও বলেন, আমি এ থানায় যোগদান করে জানতে পেরেছি, এ থানায় হ্যাকারদের দৌরাত্ব বেশি।

আমি খুব শিঘ্রই হ্যাকার চক্রের সদস্যদের গ্রেপ্তারসহ তাদের শেখর উপরে ফেলব। এজন্য উপজেলাবাসিকেও পুলিশ কে সহযোগিতা করতে হবে। আলাপ চারিতায় জানা যায়, ওসি সাজ্জাদ হোসেন রাজশাহী ইউনিভার্সিটি থেকে পড়াশুনা শেষ করে অফিসার ক্যাডেটে চাকুরিতে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা দোহার থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সর্বশেষ রাজশাহী জেলা পুলিশে (ডিএসবি) কর্মরত থাকাবস্থায় গত ৪ আগষ্ট বাঘায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন।

ওসি ছাড়াও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, আরআরইউ রাজশাহী শাখার যুগ্ন সম্পাদক দৈনিক নয়া দিগন্ত ও গনধ্বনি পত্রিকার বাঘা প্রতিনিধি শিক্ষক মোহা. আসলাম আলী, আরআরইউ বাঘা শাখার সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার বাঘা প্রতিনিধি শিক্ষক আতাহার আলী, সহ:সভাপতি, মতিহার বার্তার বাঘা প্রতিনিধি শিক্ষক শেখ মোহাম্মদ আবুল কালাম আজাদ, আরআরইউ রাজশাহী শাখার তথ্য ও গবেষনা সম্পাদক, বাঘা শাখার সাধারন সম্পাদক, দৈনিক আমাদের সময় ও

দৈনিক আমাদের রাজশাহীদর বাঘা প্রতিনিধি শাহানুর আলম বাবু, যুগ্ন সম্পাদক ও বাংলাদেশের খবর পত্রিকার বাঘা প্রতিনিধি শিক্ষক আশারাফুল ইসলাম, সম্পাদক দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক ঈশ্বরদি পত্রিকার বাঘা সংবাদদাতা আব্দুল কাদের নাহিদ, অর্থ সম্পাদক ও এফ এম রেডিও বড়ালদর সংবাদ কর্মি মিনহাজুল ইসলাম, সদস্য ও দৈনিক গনধ্বনি প্রতিদিন পত্রিকার বাঘা প্রতিনিধি মিজানুর রহমান খোকনসহ সংগঠনের সকল নেতাকর্মিবৃন্দ।


আরোও অন্যান্য খবর
Paris